রবিবার, ১০ জানুয়ারী ২০২১, ১২:৫৩ অপরাহ্ন

বসুরহাট পৌরসভা ৯নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে মিলাদ মাহফিল ও আলোচনা সভা

বিশেষ প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

নোয়াখালীর বসুরহাট পৌরসভা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন পৌর নির্বাচনে দলের মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জার সমর্থনে সোমবার (১৬ নভেম্বর) বিকেলে স্থানীয় মওদুদ আহমদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভার আয়োজন করা হয়।

সভায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুস ছালাম বাবুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সিনিয়র সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি কাউন্সিলর এ বি এম ছিদ্দিক, সাধারণ সম্পাদক কাউন্সিলর আবুল খায়ের, সাবেক ছাত্রনেতা মাহবুবুর রশিদ মঞ্জু প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন।

আলোচনা সভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী বর্তমান মেয়র আবদুল কাদের মির্জাকে সমর্থন ও অভিনন্দন জানিয়ে বেশ কয়েকটি মিছিল সহকারে শত শত লোক সভাস্থলে উপস্থিত হয়। এসব মিছিলে আওয়ামী লীগ নেতা আলা উদ্দিন, মোঃ শাহাজান সাজু, রাজামিয়াসহ স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতারা নেতৃত্ব দেন।

সভায় বক্তারা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সহযোগিতায় এলাকায় ব্যাপক উন্নয়নের জন্য মেয়র আবদুল কাদের মির্জাকে অভিনন্দনসহ আগামী দিনে সহযোগিতার আশ্বাস দেন।

মেয়র আবদুল কাদের মির্জা বলেন, উন্নয়ন যথেষ্ট হয়েছে। যেগুলো বাকি আছে তাও অচিরেই সম্পন্ন হবে। পৌরবাসীর জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থার কথাও তিনি উল্লেখ করেন। এছাড়া মাদক, সন্ত্রাস, শালিস বাণিজ্য বন্ধের ব্যাপারে উদ্যোগ নেয়ার বিষয়টিও মেয়র অঙ্গীকার করেন।

পরে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও মেয়র আবদুল কাদের মির্জাসহ সকল নেতৃবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন।

সভায় জেলা ছাত্রলীগের সদস্য তাশিক মির্জা কাদের, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম তানভীর, বর্তমান সভাপতি নিজাম উদ্দিন মুন্না, পৌর ছাত্রলীগের সভাপতি আবদুল আউয়াল মানিক, সাধারণ সম্পাদক জাকির হোসেন হৃদয়সহ যুবলীগ ও ছাত্রলীগ নেতারা অংশগ্রহণ করেন।

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4