মঙ্গলবার, ১২ জানুয়ারী ২০২১, ০৮:৪১ অপরাহ্ন

কলকাতার ‘ছেলেধরা’ ছবিতে জয়া

বিনোদন ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
জয়া আহসান

পত্রপত্রিকা থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যম- সব জায়গায় জয়া আহসান জানিয়েছেন, অভিনয়ের জন্য মুখিয়ে আছেন তিনি। করোনার বন্দিসময় ক্যামেরা থেকে তাকে অনেকদিন দূরে সরিয়ে রেখেছে। তাই প্রহর গুনছেন অভিনয়ের জন্য আবার ক্যামেরার সামনে দাঁড়ানোর। এবার জয়া আহসানের প্রতীক্ষার অবসান ঘটতে যাচ্ছে। সুযোগ এসেছে ‘ছেলেধরা’ নামের একটি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের।

জয়া আহসান বলেন, যে ধরনের গল্পে কাজ করতে চাই, তেমনই এক গল্প নিয়ে নির্মিত হচ্ছে ছেলেধরা ছবিটি। ছিনতাই হয়ে যাওয়া এক ছেলেকে উদ্ধারের জন্য একজন মা কতটা লড়াই-সংগ্রাম করতে পারেন, সেটাই এই ছবিতে তুলে ধরা হবে। ছেলে ছিনতাই হয়ে যাওয়া মায়ের চরিত্রে দর্শক আমাকে এ ছবিতে দেখতে পাবেন। এমন চরিত্র আগে কখনও করিনি, তাই এটা অভিনয় ক্যারিয়ারের জন্যও নতুন। আমি এখন মুখিয়ে আছি ছবির শুটিংয়ের জন্য। যদি এর মধ্যে ঢাকা-কলকাতা বিমান চালু না হয়, তাহলে সড়কপথেই কলকাতা যাব বলে সিদ্ধান্ত নিয়েছি।

জয়া আহসান আরও জানান, ‘ছেলেধরা’ ছবিটি পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক, যিনি এরই মধ্যে ‘সোয়েটার’ ও ‘হূৎপিণ্ড’ ছবি দুটি নির্মাণ করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন। এবারের ছবিটিও ভিন্ন ধাঁচের হবে বলে আশা প্রকাশ করেন জয়া। ছেলেধরা ছবিতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করবেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অনুরাধা মুখোপাধ্যায়, ঈশান মজুমদার প্রমুখ।

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4