শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

চাটখিল থেকে অপহৃত গৃহবধূ ঢাকায় উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালীর চাটখিল উপজেলা থেকে অপহরণের তিন দিন পর সৌদি প্রবাসীর স্ত্রী ও সন্তানকে ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অপহরনকারী শাহাদাত হোসেন সাদ্দামকে (২৬) গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার সকালে গৃহবধূর বাবা মোহাম্মদ উল্যাহ বাদী হয়ে শাহাদাত হোসেন সাদ্দামের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয়ের আরো চার-পাঁচজনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা করেছেন।

এর আগে শুক্রবার গভীর রাতে ঢাকার লালবাগ থানা পুলিশের সহায়তায় লালবাগ কেল্লা এলাকা থেকে তাদেরকে উদ্ধার করা হয়।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার শিংবাহুড়া গ্রামের সৌদি প্রবাসীর স্ত্রী (২৫) তার শিশু সন্তান নিয়ে কিছুদিন আগে বাবার বাড়ি একই উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের গোমাতলি গ্রামে বেড়াতে যান। বুধবার সকালে ওই গৃহবধূ রিকশাযোগে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার পথে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার চরশাহী ইউনিয়নের খাগোরিয়া গ্রামের রুহুল আমিনের বখাটে ছেলে শাহাদত হোসেন সাদ্দাম ও তার সহযোগীরা প্রবাসীর স্ত্রীর পথ রোধ করে।

একপর্যায়ে জোর করে তাকে একটি প্রাইভেটকারযোগে ঢাকা নিয়ে যান। ওইদিন বিকালে গৃহবধূর বাবা চাটখিল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। অভিযোগ পেয়ে মুঠোফোনের প্রযুক্তি ব্যবহার করে নিখোঁজ নারীর অবস্থান সর্ম্পকে নিশ্চিত হয়ে শুক্রবার রাতে লালবাগ কেল্লা এলাকায় অভিযান চালিয়ে অপহৃতদের উদ্ধার ও সাদ্দামকে গ্রেপ্তার করা হয়েছে।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) দুলাল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রবাসীর স্ত্রীকে আসা যাওয়ার পথে সাদ্দাম উত্ত্যক্ত এবং প্রেমের প্রস্তাব দিত। কিন্তু প্রবাসীর স্ত্রী তা প্রত্যাখ্যান করায় সাদ্দাম ক্ষিপ্ত হয়ে এ অপহরনের ঘটান ঘটায়।

উদ্ধার হওয়া গৃহবধূকে মেডিকেল পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি গ্রহণের প্রক্রিয়া চলছে। গ্রেপ্তার সাদ্দামকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4