বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ১০:৩৮ অপরাহ্ন

‘নেইমারের একার পক্ষে কিছুই করা সম্ভব না’

ক্রীড়া ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
নেইমার

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ১-০ গোলে পরাজিত হওয়ার পর পিএসজির কোচ থমাস টাচেল বলেছেন, আমরা নেইমার ও এমবাপ্পের কাছ থেকে গোল চাই। কিন্তু সব সময়ই সেটা সম্ভব হবে এমন আশা করাও ঠিক না। আমি সত্যিই গর্বিত। কারণ নেইমার তার মানসিকতার প্রমাণ দিয়েছে। পুরো ম্যাচেই সে সমানতালে খেলেছে।

নেইমারের মতো কিলিয়ান এমবাপ্পের পক্ষেই সাফাই গেয়ে পিএসজির কোচ বলেছেন, কিলিয়ানের জন্য ম্যাচটা কিছুটা হলেও কঠিন ছিল। কারণ সবাই জানে সাম্প্রতিক সময়ে সে ইনজুরিতে ভুগছে। বেশ কয়েকটি অনুশীলনে সে অনুপস্থিত ছিল। পুরো ম্যাচে যে সে আমাদের সঙ্গে ছিল এটাই বড় বিষয়।

চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ের লক্ষ্যে ২০১৭ সালে পিএসজির মালিক নেইমার ও এমবাপ্পের জন্য ৪০২ মিলিয়ন ইউরো ব্যয় করেছিলেন। কিন্তু জার্মান জায়ান্টদের ষষ্ঠ শিরোপা জয়ের পথে বাধা হয়ে দাঁড়াতে পারেনি বিশ্বের ব্যয়বহুল এ দুই ফরোয়ার্ড।

প্রথমার্ধে গোল করার দারুণ সুযোগ পেয়েছিলেন এমবাপ্পে। কিন্তু তার শটটি সরাসরি গোলরক্ষক ম্যানুয়েল নয়্যারের হাতে জমা পড়ে।

এ ব্যাপারে পিএসজি কোচ টাচেল বলেছেন, আমি মনে করি প্রথম গোলটি যদি আমরা করতে পারতাম তবে আমরাই ১-০ গোলে ম্যাচটি জিতে নিতাম। আমি সবসময়ই মনে করি প্রথম গোলই এ ধরনের ফাইনালে ভাগ্য গড়ে দেয়। আমাদের এ ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

আগামী মৌসুমে পিএসজির কোচ হিসেবে থাকবেন কিনা- এমন প্রশ্নের জবাবে টাচেল বলেছেন, এখনও ক্লাবের সঙ্গে আমার চুক্তি রয়েছে। জানি না কী হতে যাচ্ছে।

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4