বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ১০:২৯ অপরাহ্ন

বিয়ে নিয়ে কোনো চাপ নেই : আইরিন

ডিজিটাল নোয়াখালী ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

করোনা ভাইরাসের সংক্রমণের কারণে দীর্ঘদিন ধরে বাড়িতেই অবস্থান করছেন চিত্রনায়িকা আইরিন। শুটিংয়ের নিষেধাজ্ঞা কেটে গেলেও তার হাতে থাকা কয়েকটি ছবির কাজ এখনও শুরু হয়নি। তবে ঘরে বসেই মিডিয়াকেন্দ্রিক কিছু কাজ করছেন। আইরিন বলেন, এখন বাড়িতেই থাকছি। বাসায় সময় কাটছে। ছবির শুটিং কবে শুরু হবে জানতে চাইলে আইরিন বলেন, এসব ব্যাপারে কিছু জানা নেই। কবে শুটিং শুরু হবে, কবে কাজে ফিরতে পারবো তা সম্পূর্ণটা ডিপেন্ড করছে পরিচালক, প্রোডাকশন হাউজের উপর। ক্যারিয়ার শুরুর পর থেকে এতটা সময় ঘরবন্দি কখনোই থাকা হয়নি আইরিনের।

দীর্ঘ সময় বাসায় থেকে অনেকটা খারাপ লাগা তৈরি হয়েছে তার। পাশাপাশি দীর্ঘদিনের অভ্যাস ক্যামেরার সামনে দাঁড়ানো হচ্ছে না। আইরিন বলেন, শুটিং খুব মিস করছি। করোনা এসে সবকিছু বন্ধ করে দিলো। শুটিংয়ে ফেরার জন্য জন্য মুখিয়ে আছি। এই করোনাকালীন সময় থেকে কি শিখলেন? এমন প্রশ্নের উত্তরে আইরিন হাসতে হাসতেই বলেন, খুব নিট অ্যান্ড ক্লিন হতে শিখেছি। আগেও পরিষ্কার পরিচ্ছন্ন থাকতাম। এখন সেটা আরো বেড়েছি। তবে এটা ঠিক যে এই করোনার কারণে মানুষের অনেক ক্ষতি হয়ে গেছে। সবার কাজ বন্ধ হয়ে যায়। ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা খারাপ হয়ে গেছে। মানুষের অর্থনীতির উপর একটা বাজে প্রভাব পড়েছে। তবে আরেকটা পজিটিভ দিক হলো পরিবারের সঙ্গে থাকা। আমরা যারা সারাদিন রাত কাজের পেছনে ছুটেছি পরিবারের মানুষগুলোর কাছাকাছি হতে পেরেছি। অনেক সময় অঝথাই ঘুরে বেড়িয়েছি। যেটা না করলেও হতো। পরিবারের সঙ্গে থেকে এই ব্যাপারটা খুব ফিল করেছি। এক কথায় আমাদের বন্ডিংটা আরো ভালো হয়েছে।

ক্যারিয়ারের শুরু থেকেই কাজের পেছনেই ছুটছেন আইরিন। ব্যক্তিজীবনে কোনো পরিবর্তনের কথা এখনও ভাবছেন না। বিয়ের ব্যাপারে সহসাই কোনো পরিকল্পনা নেই এই চিত্রনায়িকার। আইরিন বলেন, বাড়ি থেকে বরাবরই আমাকে স্বাধীনতা দিয়ে রেখেছে। বিয়ে নিয়ে কোনো চাপ নেই। তবে মা মাঝে মধ্যে বলেন। কিন্তু আমি আরো স্যাটেলড হতে চাই। বিয়ের পরিকল্পনা পরে করবো।

উল্লেখ্য, ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মাধ্যমে রূপালি জগতে পা রাখেন। এরপর আইরিনের ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘ইউটার্ন’, ‘মায়াবীনি’, ‘পদ্মার ভালোবাসা’সহ বেশ কয়েকটি সিনেমা মুক্তি পায়।

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4