বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ১০:১৭ অপরাহ্ন

নোয়াখালীতে অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষকসহ করোনায় দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
নোয়াখালী ম্যাপ

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নোয়াখালীর সেনবাগে অবসরপ্রাপ্ত এক স্কুলশিক্ষকসহ দুই জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৯ জনে। এদিকে গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

সোমবার (২৪ আগস্ট) সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. সঞ্জয় কুমার নাথ জানান, জেলার সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের দেবীসিংহপুর গ্রামের বাসিন্দা ও মমিন উল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক রেজাউল হক মানিক (৬৫) গত ৩০ জুলাই কবিরহাট হাসপাতালে এসে নমুনা দিয়ে যান।

১ আগস্ট তার শরীরের করোনা শনাক্ত হওয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. ভিবেক দেব বলেন, উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের বাসিন্দা রোকেয়া বেগম (৫৫) গত ১৭ আগস্ট করোনায় আক্রান্ত হন। তারপর থেকে তিনি নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন। রোববার বিকালে নিজ বাড়িতে মারা যান তিনি।

সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, গত ২৪ ঘণ্টায় সদরে ২০, সুবর্ণচরে ১, বেগমগঞ্জে ১১, সেনবাগে ৩, কবিরহাটে ৪ ও কোম্পানীগঞ্জে ৮ জনসহ ৪৭জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা ৪২৭৮জন। যার মধ্যে সুস্থ হয়েছেন ২৮৬১, আইসোলেশনে রয়েছেন ১৩৩৯জন রোগী।

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4