বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ১০:১৫ অপরাহ্ন

চরদরবেশে চাঁদা না পেয়ে প্রবাসীর নির্মাণ কাজে ভাংচুরের অভিযোগ

সোনাগাজী সংবাদদাতা
  • আপডেট টাইম : সোমবার, ২৪ আগস্ট, ২০২০

ফেনীর সোনাগাজী উপজেলার চরদরবেশে চাঁদা না পেয়ে এক আমেরিকা প্রবাসীর বাড়িতে হামলা চালিয়ে নির্মাণ কাজে ভাংচুর করেছে সন্ত্রাসীরা। গত ১৩ আগস্ট হামলার পর থানায় অভিযোগ করায় প্রবাসীর পরিবারেরকে প্রাণ নাশের হুমকিও দিচ্ছে চিহ্নিত চাঁদাবাজরা।

জানা গেছে, চরদরবেশের আনোয়ার মিয়ার বাড়ির আমেরিকা প্রবাসী রিয়াদের ঘরে তার এক বোন ছাড়া কেউ থাকে না। সম্প্রতি তার বাড়িতে নির্মাণ কাজ করার সময় ইমাম হোসেন মেহেদীর নেতৃত্বে একদল সন্ত্রাসী প্রকাশ্যে চাঁদা দাবি করে। চাঁদা না পেয়ে গত ১৩ আগস্ট সকালে হামলা চালিয়ে নির্মাণ কাজের বেশ কিছু অংশ ভেঙ্গে গুড়িয়ে দেয়।

এ ব্যাপারে সোনাগাজী থানায় অভিযোগ দায়েরের পর পুলিশ এক সন্ত্রাসীকে আটক করলেও পরে সে ছাড়া পেয়ে এসে এখন প্রাণ নাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, ইমাম হোসেন মেহেদী এক সময় দক্ষিণ মুছাপুরের সন্ত্রাসী টিপু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ছিল। বন্দুকযুদ্ধে সন্ত্রাসী টিপু মারা যাওয়ার পর এখন সে নিজে বাহিনী গঠন করে অপকর্মে জড়িয়ে পড়েছে।

এ ব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য বোরহান উদ্দিন নাডু জানান, বখাটে মেহেদী কারো কথা শুনে না। তাকে বারবার নিষেধ করার পরও সে আইনকে তোয়াক্কা না করে এ ধরনের অপকর্মে জড়িয়ে পড়েছে।

এদিকে ইমাম হোসেন মেহেদীর কাছে হামলার বিষয়ে জানতে চাইলে সে চাঁদা দাবির বিষয়টি অস্বীকার করে আমেরিকা প্রবাসির নির্মিত ভবনে জায়গা পাবে বলে দাবি করেন।

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4