বুধবার, ১৩ জানুয়ারী ২০২১, ১১:৩৩ অপরাহ্ন

নামাজে সিজদায় মারা গেলেন কলেজছাত্র, জানাযায় অজ্ঞান ইমাম!

ডিজিটাল নোয়াখালী ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
নিহত হোসনে মোবারক ইভান

নামাজে সিজদারত অবস্থায় কলেজছাত্রের মৃত্যু হয়েছে। ওই ছাত্রের জানাযা পড়ানোর সময় কান্না করতে করতে অজ্ঞান হয়ে পড়েন ইমাম। নিহত ওই ছাত্রের নাম হোসনে মোবারক ইভান। তিনি ফেনীর দাগনভূঞার দেবরামপুর গ্রামের চাকলাদার বাড়ির ছেলে।

মোহাম্মদ আলী জামে মসজিদের ইমাম মাওলানা শাফায়াত হোসেন বলেন, আসরের নামাজের দ্বিতীয় রাকাতে সিজদা থেকে ওঠে বসতে পারেনি হোসনে মোবারক ইভান। গোঙ্গানির শব্দ শুনে নামাজ তাড়াতাড়ি শেষ করি। সালাম ফিরিয়ে দেখি ইভান মসজিদে লুটিয়ে পড়ে আছে।

দ্রুত নেয়া হয় দাগনভূঞার একটি প্রাইভেট ক্লিনিকে। ওরা না রেখে পাঠিয়ে দেয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখানে কর্তব্যরত ডাক্তার জানান, ইভান নেই। মৃতদেহ ফিরিয়ে আনা হয় উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের দেবরামপুরে। পুরো গ্রাম ছেড়ে যায় শোকে।

মসজিদ পরিচালনা কমিটির কর্মকর্তা আবদুল কুদ্দুছ বলেন, এমন ভাল ছেলে এখন খুবই বিরল। ইভান শান্ত, ভদ্র, মেধাবী ও ধার্মিক ছিল। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শুক্রবার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে বাবা আবুল হাসেমের কবরের পাশেই দাফন করা হয় ইভানকে। জানাযায় ইমামতি করেন তার মামা দেবরামপুর মৌলভী শামসুল হক দাখিল মাদ্রাসার সুপার মুফতি আনোয়ার হোসেন।

নামাজে কান্না করতে করতে তিনি অজ্ঞান হয়ে পড়েন। দুই ভাইয়ের মধ্যে ইভান ছিল বড়। তিনি দাগনভূঞা সরকারী ইকবাল মেমোরিয়াল কলেজে বিবিএ ২য় বর্ষের ছাত্র ছিলেন।

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4