বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন

কোম্পানীগঞ্জ প্রবাসী ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের প্রধান হলেন আমেরিকা প্রবাসী মাঈনউদ্দিন

ইকবাল হোসেন মজনু
  • আপডেট টাইম : বুধবার, ৫ আগস্ট, ২০২০

নোয়াখালীর কোম্পানীগঞ্জের প্রবাসীদের সংগঠন ‘কোম্পানীগঞ্জ প্রবাসী ফাউন্ডেশন’র ট্রাস্টি বোর্ডের প্রধান মনোনীত হয়েছেন আমেরিকা প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মাঈন উদ্দিন। সোমবার (০৩ আগষ্ট) সংগঠনের কার্যকরী পরিষদের এক ভার্চুয়াল সভায় সর্বসম্মতিক্রমে এ মনোনয়ন দেয়া হয়।

সাম্প্রতিক সময়ে এলাকার হতদরিদ্র মানুষের কল্যাণার্থে সারা দুনিয়ায় অবস্থানরত প্রবাসীদের ঐক্যমতের ভিত্তিতে ‘কোম্পানীগঞ্জ প্রবাসী ফাউন্ডেশন’ নামে স্বেচ্ছাসেবী এ সংগঠন গঠন করা হয়।

ট্রাস্টি বোর্ডের প্রধান মনোনীত হওয়া মাঈন উদ্দিন আমেরিকার মেরিল্যান্ডের বিশিষ্ট ব্যবসায়ী ও কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার ২নং ওয়ার্ডের রামদী গ্রামের মৃত আবদুল লতিফের ছেলে। তিনি এক সময়ের স্থানীয় ছাত্র রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন এবং বর্তমানে আমেরিকায় বাঙালী কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ।

সোমবার (০৩ আগষ্ট) অনুষ্ঠিত কার্যকরী পরিষদের সভায় সংগঠনের সভাপতি আমেরিকা প্রবাসী ফখরু উদ্দিন মাহমুদের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ইতালী প্রবাসী আবদুল কাইয়ুম মামুন। এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ফ্রান্স প্রবাসী শওকত হায়াত খান বিপ্লব।

এছাড়া বিভিন্ন দেশ থেকে ভার্চুয়াল সভায় অংশগ্রহণ করে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের সহ-সভাপতি সাইফুল ইসলাম মজনু, নজরুল ইসলাম লাকি, দিলদার হোসেন মোহন, নিজাম উদ্দিন মানিক, জাকের হোসেন জসিম, জাহাঙ্গীর আলম দোলন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল মুজিব রাজিব, রাকিব চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শামছুদ্দোহা সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক নুর আলম রুবেল, প্রচার সম্পাদক গোলাম মাওলা, সহ-প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, সহ-প্রবাসীকল্যাণ সম্পাদক মোজাম্মেল হোসেন জুয়েল, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক রাকিব হাসান রাফি, সহ-তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আরাফাত, কার্যকরী পরিষদের সদস্য এ.কে.এম মহিউদ্দিন আজাদ, জমিদার মোহাম্মদ শাহ আলম প্রমুখ।

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4