বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ০৯:২৯ অপরাহ্ন

সোনাইমুড়ীতে ডাকাতি প্রস্তুতির সময় অস্ত্রসহ আট যুবক আটক

সোনাইমুড়ী সংবাদদাতা
  • আপডেট টাইম : শনিবার, ৪ জুলাই, ২০২০

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নে অভিযান চালিয়ে আট যুবককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চাইনিজ কুড়াল, ধারালো ছোরা, এএসপাইপসহ ছোট বড় অনেকগুলো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

পুলিশ বলছে, এরা প্রায় ১০-১২ জন ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। তারা সবাই ডাকাত দলের সদস্য।

শুক্রবার দুপুরে আটকদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আটকরা হচ্ছেন- সোনাইমুড়ী উপজেলার জয়াগ গ্রামের আরমান হোসেন রাব্বি, একই গ্রামের ফরহাদ হোসেন, আল আমিন হোসেন, তূষি গ্রামের আব্দুস সামাদ সোহেল, যুগিরখিল গ্রামের সামছুল আরেফিন বিজয়, হাটগাঁও গ্রামের সাইফুল ইসলাম বাবু, চাটখিল উপজেলার মলংমুড়ি গ্রামের জহির হোসেন পিয়াস ও একই গ্রামের মাসুদুর রহমান।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) জিশান আহম্মেদ জানান, বৃহস্পতিবার গভীর রাতে জয়াগ ইউনিয়নের আমকি মহিলা মাদ্রাসার সামনে ১০-১২ জনের একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন গোপন সংবাদে পুলিশ ওই স্থানে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ আটজনকে আটক করেছেন। এসময় অপর কয়েকজন পালিয়ে গেছে। আটকরা সবাই ডাকাত।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বলেন, আটকরা সবাই নব্য ও উঠতি বয়সের ডাকাত। তাদের জিজ্ঞাসাবাদ করা হলেও এ বিষয়ে মুখ খুলেনি। শুক্রবার দুপুরে তাদের বিরুদ্ধে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। একই সঙ্গে তাদের অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে।না

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4