বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ০৯:২২ অপরাহ্ন

দাগনভূঞার দেবরামপুরে অন্তঃসত্ত্বা গৃহবধুর রহস্যজনক মৃত্যু

ইকবাল হোসেন মজনু, দেবরামপুর থেকে ফিরে
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মার্চ, ২০২০
ঘটনাস্থলে নিহতের আত্মীয়-স্বজন ও উৎসুক জনতার ভীড়।

ফেনীর দাগনভূঁঞা উপজেলার দেবরামপুরের এতিমখানা বাজার এলাকায় তাহমিনা আক্তার প্রিয়া (২০) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ছাদু টেন্ডল বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় সূত্র জানায়, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছিদ্দিক মিয়ার বাড়ির নুরুল আলম চৌধুরীর মেয়ে তাহমিনাকে গত ২০১৯ সালের ২২ জুন দেবরামপুর ৭নং ওয়ার্ডের মৃত রুস্তম আলীর ছেলে আমির হোসেনের (২৮) কাছে বিয়ে দেয়।

নিহতের পিতা নুরুল আলমের অভিযোগ, বিয়ের পর থেকে আমির ও তার পরিবারের লোকজন যে কোন তুচ্ছ ঘটনার জের ধরে তাহমিনার উপর নির্যাতন করে আসছে। তিনি আরও বলেন, তাহমিনা ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিল, শুক্রবার একটি পারিবারিক অনুষ্ঠান শেষে শনি/রবিবার সে বাবার বাড়িতে যাওয়ার কথা ছিল। নুরুল আলমের অভিযোগ, তার মেয়েকে স্বামী শাশুড়ী ননদসহ পরিবারের লোকজন নির্যাতন করে হত্যা করেছে।

এ ঘটনার সংবাদ পেয়ে শনিবার সকালে দাগনভূঁঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম সিকদার, সেকেন্ড অফিসার এসআই সুমন বড়ুয়া, এসআই মোবারকসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশের সুরতহাল তৈরি করে মর্গে প্রেরণ করেছে। এ বিষয়ে নিহতের পিতা নুরুল আলম চৌধুরী বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী অফিসার এসআই সুমন বড়ুয়া জানান, গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। কি কারণে এ নারীর মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4