বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:৩০ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে দুর্নীতি বিরোধী শপথ নিল আট শতাধিক শিক্ষার্থী

নুর উদ্দিন মুরাদ
  • আপডেট টাইম : বুধবার, ৪ মার্চ, ২০২০

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি'(দুপ্রক)’র আয়োজনে বুধ বার (৪ মার্চ ) সকাল ১০ টায় উপজেলার চরফকিরা ইউনিয়নে কবি জসীম উদদীন উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের এ শপথপাঠ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সদস্য আবুল কাশেম, কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন,দুপ্রক সদস্য নুরুল করিম শাহজাহান, আশ্রাফুল আলম লিংকন, ডাক্তার ইব্রাহিম সিরাজী, মোহাম্মদ সোহেল, আজিজুর রহমান টিপু, মোহাম্মদ রিপন,নুর উদ্দিন মুরাদ,মোহাম্মদ মাসুদ, মোহাম্মদ হেলাল আরেফিন প্রমুখ।

শপথবাক্য পাঠ করাছেন দুপ্রকের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন শাহীন। ছবি: ডিজিটাল নোয়াখালী

সততা সংঘের সমাবেশে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) সম্পাদক বলেন, তোমরা সকল শিক্ষার্থীরা হলে দুর্নীতি দমন কমিশনের শুভেচ্ছা দূত। সমাজ থেকে দুর্নীতি রুখতে হলে সবাইকে সচেতন হতে হবে। তোমরা কাউকে দুর্নীতি করতে দেখলে তাঁর বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করবে সততা সংঘের মাধ্যমে। তোমাদের সকলের সচেতনতা ও সাহসী ভূমিকার মধ্য দিয়ে সুন্দর একটি দুর্নীতিমুক্ত সমাজ গড়তে হবে।

প্রধান শিক্ষক আবুল কাশেম বলেন, তোমরা যে কেউ অন্যায় দেখবে, তা নিজ হাতে প্রতিরোধ করবে। প্রতিরোধ করা অসম্ভব হলে মুখে প্রতিবাদ করবে। মুখে প্রতিবাদ করাও যদি সম্ভব না হয়, তাহলে অন্তর থেকে ঘৃণা করবে।

এসময় দুপ্রক সাধারন সম্পাদক শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথপাঠ করানোর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4