বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

চবি ২৮তম ব্যাচের ২৮ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত

মু. আবদুল হালিম রকি
  • আপডেট টাইম : রবিবার, ১ মার্চ, ২০২০

”আমরা আটাশ,

আমাদের বয়স বাড়েনা। 

আমরা চবি’র আটাশ,

আমাদের বয়স বাড়েনা। ”

এই শ্লোগান এবং থিম সং কে হৃদয়ে লালন করে
চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ২৮ তম ব্যাচের ২৮ বছর পূর্তি উৎসব ঢাকা গুলশানের ‘গ্রীনভিলে আউটডোরস মাদানী এভিনিউতে’ গত ২৮ ফ্রেব্রুয়ারি দিনব্যাপী কর্মসূচির মাধ্যমে উদযাপিত হয়। উৎসবে প্রধান অতিথি ছিলেন স্থসনীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি। এতে বিশেষ অতিথি ছিলেন চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এবং চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সভাপতি সাবেক মুখ্যসচিব আব্দুল করিম।

চট্টগ্রাম বিশ্ববিয়্যালয়ের উপাচার্য ২৮তম ব্যাচের সদস্যদের স্বাগত ও আন্তরিক শুভেচ্ছা জানান। তিনি বলেন, প্রাক্তন শিক্ষার্থীরা সুসংগঠিত হলে প্রতিষ্ঠান বিভিন্নভাবে উপকৃত হয়। কারণ তরুণ্যের শক্তি একীভূত হলে নতুন নতুন ধারণার সৃষ্টি হয় এবং ইতিবাচক আইডিয়া কাজ করে। দীর্ঘদিন পরে হলেও চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় প্রায় বিভিন্ন বিভাগের প্রাক্তন শিক্ষার্থীরা, বিভিন্ন ব্যাচে ও বিভাগ সুসংগঠিত হয়ে তাদের মেলবন্ধন সৃষ্টিতে নতুন জোয়ার সৃষ্টি করেছে। এটি আমাদের সকলের জন্য অত্যন্ত আনন্দের ও গৌরবের। উপাচার্য্ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের চলমান একাডেমিক ও প্রশাসনিক কর্মকান্ড আরও গতিশীল করতে এবং বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাটামো উন্নয়নে শিক্ষার্থীদের আহবান জানান।

অনুষ্ঠানের অতিথিবৃন্দকে ২৮তম ব্যাচের পক্ষ থেকে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। ২৮তম ব্যাচের সভাপতি করকতুল আলম বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠান উদযাপন কমিটির সদস্য-সচিব ইকবাল হোসেন। ২৮ তম ব্যাচের শিক্ষার্থী শিমুল নন্দীর সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক হামিদুল হক শিশির, ব্যাচের সাধারণ সম্পাদক নুরুন্নবী ভূঁঞা, সদস্য মনছুর আহমদ বিপ্লব, মির্জা টিপু, জিল্লুর রহমান জুয়েল, সিইউ এক্স স্টুডেন্টস ক্লাব ঢাকার সভাপতি আমিন হেলালী ও সাধারণ সম্পাদক মনসুর আহমেদ মারুপসহ ২৮তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।

দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে ছিল কথামালা, স্মৃতিচারণ, মেজবান, আড্ডা, নৃত্য, বাউল সংগীত, ব্যান্ড শো এবং নৈশ ভোজ। অনুষ্ঠানে ২৮তম ব্যাচের শিক্ষার্থীবৃন্দ, তাঁদের পরিবারবর্গসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4