বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ০৭:১৭ অপরাহ্ন

সোনাগাজীতে ৫ দিনব্যাপী সেলিম আল দীন মেলা শুরু ১৩ ফেব্রুয়ারি

সোনাগাজী সংবাদদাতা
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
সেলিম আল দীন।

সাংস্কৃতিক মন্ত্রণালয়ের অর্থায়নে আগামী ১৩-১৭ ফেব্রুয়ারি পাঁচ দিনব্যাপী সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি বহুমুখি উচ্চবিদ্যালয় মাঠে সেলিম আল দীন মেলা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার বিকেলে মেলা অনুষ্ঠানের লক্ষ্যে জেলা প্রশাসনের নির্দেশে উপজেলা প্রশাসনের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব।

সেলিম আল দীন কেন্দ্রের সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা পিকাসোর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিফটন, মহিলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, উপজেলা শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, পল্লী বিদ্যুৎ সোনাগাজী জোনাল অফিসের ডিজিএম আবু সাঈদ, সেলিম আল দীন কেন্দ্রের সাংগঠনিক সম্পাদক রাজীব সারওয়ার, মঙ্গলকান্দি বহুমুখি উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ইসমাঈল হোসেন সিরাজী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফয়েজ উল্যাহ। এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানসহ স্থানীয় সাংস্কৃতিক কর্মী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় সাংস্কৃতিক মন্ত্রণালয়ের অর্থায়নে আগামী ১৩-১৭ ফেব্রুয়ারি পাঁচ দিনব্যাপী নাট্যাচার্য ড সেলিম আল দীন মেলা সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠানের লক্ষ্যে বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সেলিম আল দীন কেন্দ্রের সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা পিকাসো বলেন, সাংস্কৃতিক মন্ত্রণালয়ের অনুমোদন ও নিদের্শনা পেয়ে জেলা ও উপজেলা প্রশাসনসহ উপজেলা পরিষদের সমন্বয়ে মেলা অনুষ্ঠানের জন্য তারা কাজ শুরু করেছে।

তিনি বলেন, মেলায় ঢাকা থিয়েটার, গ্রাম থিয়েটার এবং জাহাঙ্গীর নগর ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ব বিভাগের শিক্ষার্থীরা সেলিম আল দীনের লেখা নাটক-নাটিকা মঞ্চায়ন করবেন। এ ছাড়া স্থানীয় সাংস্কৃতিক কর্মীদের অংশগ্রহণে বাংলাদেশের ইতিহাস-ঐতিহ্য তুলে ধরা হবে।

মেলার স্টল বরাদ্দ চলছে। স্টল নিতে আগ্রহীদেরকে মেলায় অংশগ্রহণের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সঙ্গে যোগাযোগ করার জন্য তিনি আহ্বান জানান।

মতামত লিখুন :

এ জাতীয় আরো খবর..

আপনি কি খুঁজছেন?

পুরোনো মাসের সংবাদ

© All rights reserved © 2019 Digital Noakhali
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazardnoakha4